আইটেম গানের বিপাশা

আপডেট: 02:32:57 11/09/2017



img

সুবর্ণভূমি ডেস্ক : শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রঙ’ ছবিতে আইটেম গানে নাচের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন বিপাশা কবির। এরপর অসংখ্য ছবিতে আইটেম গানে অংশ নিয়ে আইটেম গার্লের খ্যাতি পান তিনি। 
ছবির আইটেম গানে অংশ নেওয়ার পাশাপাশি চলচ্চিত্রে নায়িকা হিসেবেও অভিনয় করেছেন বিপাশা কবির। তবে অনেকদিন ধরে বিপাশা কবিরকে নতুন ছবির আইটেম গানে দেখা যাচ্ছে না।
এর কারণ জানতে চাইলে বিপাশা বলেন, ‘আমি এখন চলচ্চিত্রে অভিনয় করছি। এটাই আমার জীবনের প্রথম স্বপ্ন ছিল। আইটেম গানে পারফর্ম করে আমি পরিচিতি পেয়েছি। এটাও কখনো আমি ছাড়তে চাই না। তবে এখানে আমার কিছু শর্ত আছে।  আমি আইটেম গানে ভিলেন চাই না। মানে হলো, ভিলেন নয়, হিরোর সঙ্গে আইটেম গানে আমি নাচতে চাই। গানের কথা ও শিল্পী আমার ভালো লাগতে হবে। আগে আমাকে আইটেম গানের জন্য যে পোশাক পরতে দেওয়া হতো সেটাই আমি পরতাম। এখন সেটা চাই না। পোশাক আমি আমার পছন্দ অনুযায়ী পরব।’
এ বিষয়ে বিপাশা আরো বলেন, ‘এ ছাড়া আমার ছবির পরিচালককেও অনেক ভালো হতে হবে। এসব শর্তে রাজি হয়ে যদি কেউ আমাকে আইটেম গানে পারফর্ম করতে বলে, আমি অবশ্যই করব। এর বাইরে নয়।’
নায়িকা হিসেবে বিপাশা কবিরের যাত্রা শুরু হয় ‘গুণ্ডামি’ ছবি দিয়ে। এখানে শাহ রিয়াজের বিপরীতে অভিনয় করেছেন তিনি। এরপর ‘খাস জমি’ নামের একটি ছবিতেও অভিনয় করেন তিনি। এ ছবিতে তার বিপরীতে ছিলেন সাইমন সাদিক। সাইমন সাদিকের সঙ্গে নতুন আরেকটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন বিপাশা। সায়মন তারিক পরিচালিত ছবিটির নাম ‘রোড নাম্বার সেভেন’।
সূত্র : এনটিভি