আন্তঃইউনিয়ন ফুটবলে শ্রীকোল চ্যাম্পিয়ন

আপডেট: 08:46:26 09/04/2018



img
img

মাগুরা প্রতিনিধি : হাজার-হাজার দর্শকের উপস্থিতিতে জাতীয় দল ও বিদেশি খেলোয়াড়দের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে সোমবার বিকেলে মাগুরা শ্রীপুরে অনুষ্ঠিত হয়ে গেল আন্তঃইউনিয়ন শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।
উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে শ্রীকোল ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ৪-১ গোলের ব্যবধানে গয়েশপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলার প্রথমার্ধের খেলা ছিল আক্রমণ পাল্টা আক্রমণের ভরপুর। তবে কোনো দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে শ্রীকোল ইউনিয়ন একের পর এক আক্রমণ চালাতে থাকে। এ আক্রমণ থেকে এই অর্ধের ২২ মিনিটে দলের পক্ষে জুয়েল রানা একটি গোল করেন। ২৭ মিনিটের মাথায় জুয়েল রানা আরো একটি গোল করে দলকে ২-০ তে এগিয়ে নেন। এর পর গয়েশপুরের পক্ষে ৩০ মিনিটের মাথায় সবুজ একটি গোল পরিশোধ করেন। তবে ৩৭ মিনিটে শ্রীকোলের বিদেশি খেলোয়াড় রোমারীয় ৪১ মিনিটে পেট্টি একটি করে গোল করে দলের জয় নিশ্চিত করেন। ফলে শ্রীকোল ইউনিয়ন ফুটবল দল ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে।
বিজয়ী দলের জুয়েল রানা ফাইনালের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
খেলা শেষে জেলা প্রশাসক আতিকুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুণ্ডু, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম ফাইনালে অংশগ্রহণকারী দুই দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন।