ইজিবাইকের শো-রুমে হানা, ম্যানেজার আক্রান্ত

আপডেট: 11:17:50 10/08/2018



img

স্টাফ রিপোর্টার : যশোরে রুমি এন্টারপ্রাইজ নামে একটি ইজিবাইকের শো-রুমে হানা দিয়ে পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ করা হচ্ছে। এসময় প্রতিষ্ঠানের ম্যানেজার নূর ইসলাম সেতুকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। 
ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার। রুমি এন্টারপ্রাইজের শো-রুম উপশহর মানসী সিনেমা হলের পাশে। আহত নূর ইসলাম সেতু শহরের পুরাতন কসবা কাজীপাড়ার বাসিন্দা।
রুমি এন্টারপ্রাইজের মালিক কাজী রায়হান রুমি সূবর্ণভূমিকে বলেন, ‘উপশহর এলাকার নজরুল ইসলাম ওরফে ঝন্টু চৌকিদারের ছেলে অন্তর বেশ কিছুদিন আগে আমার প্রতিষ্ঠানে কাজ করতো। প্রতিষ্ঠান থেকে বাদ দেওয়ায় আজ সন্ধ্যায় অন্তর তার ৩-৪ জন সহযোগীকে সাথে নিয়ে আমার প্রতিষ্ঠানের অফিস কক্ষে ঢুকে ম্যানেজার নুর ইসলাম সেতুকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় প্রতিষ্ঠানের ক্যাশ থেকে প্রায় পাঁচ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে তারা।’
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার নাজমুল হাসান তুহিন সুবর্ণভূমিকে বলেন, আঘাতে সেতুর শরীরে বিভিন্ন জায়গা ক্ষতবিক্ষত হয়েছে। শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক।
কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার সুবর্ণভূমিকে বলেন, ‘এরকম ঘটনা আমার জানা নেই। এখনই ঘটনাস্থলে পুলিশ পাঠাচ্ছি।’

আরও পড়ুন