ইবি ছাত্রলীগ সেক্রেটারির বাবা খুন

আপডেট: 02:45:41 06/01/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া সদর উপজেলার আব্দালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঈনুদ্দিন বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।
মঈনুদ্দিন আওয়ামী লীগ কর্মী ছিলেন। এছাড়া তিনি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের বাবা।
আজ রোববার ভোরে এহামলা ও খুনের ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভোরে আব্দালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার নেতৃত্বে কয়েকশ' কর্মী সমর্থক দেশীয় অস্ত্র লাঠিসোটা নিয়ে আব্দালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার স্বপনের বাড়িতে হামলা চালায়। এসময় চেয়ারম্যান স্বপনের সমর্থক মঈনুদ্দিন ও তার লোকজন প্রতিরোধ করে। তারা মঈনুদ্দিন বিশ্বাসকে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে আশংকাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, উত্তেজনা নিরসনে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
দীর্ঘদিন ধরে বর্তমান চেয়ারম্যান স্বপন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফার মধ্যে চলা বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে জানান এসপি।

আরও পড়ুন