ইমরানের এসএমএস প্রকাশ করবেন রেহাম

আপডেট: 01:48:29 01/08/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : পাকিস্তানের সাধারণ নির্বাচনে পাওয়া অভাবিত সাফল্যে ভাসছেন ইমরান খান। এখন দেশটির প্রধানমন্ত্রী হওয়ার অপেক্ষায় আছেন তিনি। এরই মধ্যে ফের বোমা ফাটালেন তার সাবেক স্ত্রী রেহাম খান। তিনি বলেছেন, শিগগিরই সাবেক স্বামীর কিছু খুদে বার্তা প্রকাশ করবেন।
দ্য নিউজের খবরে বলা হয়েছে, ইমরান ও তার দল তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সমালোচনায় মুখর রেহাম খান। গত বুধবারের নির্বাচনের আগ থেকেই সাবেক ক্রিকেট তারকা ও পিটিআইয়ের নানা ত্রুটি-বিচ্যুতি নিয়ে প্রকাশ্যে মন্তব্য করেছেন তিনি। নির্বাচনের আগের দিন রেহাম নিজের আত্মজীবনীমূলক বই প্রকাশ করেন। তাতেও ইমরানের বিরুদ্ধে নানা নেতিবাচক মন্তব্য রয়েছে।
নির্বাচনের পরপর সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রেহাম খান বলেছেন, এই নির্বাচনের বিশ্বাসযোগ্যতা নিয়ে সন্দেহ আছে এবং পিটিআইয়ের বিজয় ‘পাপেট শো’ ছাড়া আর কিছু নয়।
সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে রেহাম খানের জনপ্রিয়তা বেশ। সেখানে প্রায় ২০ লাখ মানুষ তাকে অনুসরণ করেন। ইমরান খানের সমালোচনা করতে গিয়ে এই ক্রিকেট তারকার অনেক সমর্থকের চক্ষুশূলে পরিণত হয়েছেন রেহাম। সম্প্রতি এমনই এক ব্যক্তি রেহামের বিরুদ্ধে সাবেক স্বামীর মোবাইল চুরি করার অভিযোগ তোলেন। এর জবাবে রেহাম বলেছেন, শিগগিরই সাবেক স্বামীর কিছু খুদে বার্তা (টেক্সট) প্রকাশ করবেন। তবে সেই খুদে বার্তাগুলো কী ধরনের—সে বিষয়ে কোনো আভাস দেননি তিনি।
অবশ্য পিটিআই চেয়ারম্যান ইমরান খানের জীবনে বিতর্ক নতুন কিছু নয়। একাধিক বিয়ে থেকে সন্ত্রাসে মদদ—সব ধরনের বিতর্কেই জড়িয়েছে ইমরানের নাম। এবার সাবেক স্ত্রী রেহাম খান নতুন কোন বিতর্কের আগুনে ঘি ঢালেন, সেটিই দেখার বিষয়।
সূত্র : প্রথম আলো

আরও পড়ুন