ঈদের ব্যস্ততায় রুনা

আপডেট: 02:52:44 29/05/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : চলতি সময়ের টিভি নাটকের প্রিয় মুখ রুনা খান। অভিনয় নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন। ঈদের বিশেষ নাটক-টেলিছবি ও ধারাবাহিকে বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানান তিনি।
আসছে ঈদের জন্য এরইমধ্যে তিনি আবু হায়াত মাহমুদের টেলিছবি ‘দি বস’, অরণ্য আনোয়ারের সাত পর্বের বিশেষ ধারাবাহিক ‘ফেয়ার প্লে’, বিইউ শুভর ‘ফেরা হলোনা’সহ বেশ কিছু একক নাটকে কাজ শেষ করেছেন। প্রতিটি নাটকে অভিনয় করছেন তিনি জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে। ঈদের আগ পর্যন্ত এই ব্যস্ততা থাকবে বলে জানান।
রুনা খান বলেন, ঈদের সময় টিভি নাটকের শিল্পীদের ব্যস্ততা বরাবরই একটু বেশি থাকে। কারণ ঈদের মতো উৎসবে আমাদের অনেক নাটক নির্মাণ হয়। চ্যানেলের সংখ্যা বাড়ার পাশাপাশি নাটক নির্মাণের সংখ্যাও অনেক বেড়েছে। যার ফলে পরিচিত শিল্পীদের অন্য সময়ের চেয়ে ব্যস্ততা বেশি থাকে।
এবার ঈদে কেমন গল্পের নাটক-টেলিছবি নির্মাণ হচ্ছে জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘এখন বিশেষ দিবসের নাটক-টেলিছবির প্রতি নির্মাতারা আগের চেয়ে অনেক মনোযোগী হয়েছেন। আমি এরই মধ্যে যেগুলোতে কাজ করেছি সেগুলোর গল্প ভালো ছিল বলা যায়। অন্য শিল্পীরাও নিশ্চয় ভালো গল্প ও চরিত্রে কাজ করছেন। বাকিটা ঈদের পরেই বোঝা যাবে।’
ঈদের নাটক-টেলিছবির বাইরে এই অভিনেত্রীর হাতে রয়েছে কয়েকটি ধারাবাহিকেরও কাজ। ধারাবাহিকগুলো হলো অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’, রায়হান খানের ‘বৃহস্পতি তুঙ্গে’ এবং আল হাজেনের ‘সুখের ভেতর অসুখ’। ধারাবাহিকে অভিনয় প্রসঙ্গে এই অভিনেত্রীর ভাষ্য, ’ঈদের কাজের বাইরেও ব্যস্ত থাকতে হচ্ছে। কারণ আমি ধারাবাহিক ও খণ্ড নাটক দুটোতেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। এছাড়া অভিনয় আমার পেশা। আমাকে সব সময় অভিনয় করে চলতে হয়। বিশেষ দিবস, একক কিংবা ধারাবাহিক নিদিষ্ট কোনো একটিতে নিজেকে সীমাবদ্ধ রাখতে চাই না।’
গেল বছরের ডিসম্বরে ছোট পর্দার এই অভিনেত্রীর চলচ্চিত্রে অভিষেক হয়। ১ ডিসেম্বর তার অভিনীত তৌকীর আহমেদের ‘হালদা’ ও সাজেদুল আউয়ালের ‘ছিটকিনি’ চলচ্চিত্র দুটি মুক্তি পেয়েছে। ডিসেম্বরের শেষে দিকে মুক্তি পায় ‘গহীন বালুচর’ শীর্ষক আরো একটি চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ। তিনটি চলচ্চিত্রে তার অভিনয় দর্শক ও বোদ্ধাদের কাছে দারুণ প্রশংসিত হয়। ভালো গল্প ও চরিত্র পেলে আবারো নতুন চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে জানান তিনি।
সূত্র : মানবজমিন

আরও পড়ুন