এমপির সাবেক পুত্রবধূর হাতে মা খুন

আপডেট: 02:18:16 11/09/2018



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার পাটকেলঘাটায় দুইজনকে খুন করা হয়েছে।
সোমবার সন্ধ্যায় ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষ নামে একব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। অপরদিকে নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগমের মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার দুপুরে জেলার নগরঘাটা গ্রামের আব্দুস সবুরের স্বামী পরিত্যক্তা মেয়ে টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্য সদস্যরা তাকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে সোমবার রাত আটটার দিকে তিনি মারা যান।
টুম্পা খাতুন সাতক্ষীরা সংরক্ষিত নারী সংসদ সদস্য রিফাত আমিনের বহুলবিতর্কিত ছেলে রুমনের সাবেক স্ত্রী। তার আড়াই বছর বয়সী একটি ছেলেসন্তান আছে।
অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ রোববার বিকেলে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় বিকেলে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেওয়া হয়েছে বলে স্থানীয়দের ধারণা।
তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার বলেন, ‘দুই ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।’

আরও পড়ুন