এলজিইডি মন্ত্রীকে নড়াইলে বরণ

আপডেট: 10:22:04 18/02/2019



img

নড়াইল প্রতিনিধি : স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী  মোঃ তাজুল ইসলামকে এলজিইডির কর্মকর্তা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়েছে। 
সোমবার দুপুরে কালনা ফেরিঘাটে মন্ত্রী ও এলজিইডির প্রধান প্রকৌশলীকে শুভেচ্ছা জানানো হয়। এসময় তাকে অবহেলিত নড়াইল জেলার উন্নয়নে বিশেষ নজর দেওয়ার অনুরোধ জানানো হয়।
মন্ত্রী মোঃ তাজুল ইসলাম সোমবার সকালে গোপালগঞ্জ জেলা সফরের জন্য বিমানযোগে ঢাকা থেকে যশোর বিমান বন্দরে অবতরণ করেন। পরে সড়ক পথে নড়াইল হয়ে গোপালগঞ্জে যান।
যাত্রাপথে কালনা ফেরিঘাটে পৌঁছালে সেখানে অপেক্ষমান নড়াইল ও গোপালগঞ্জ জেলার এলজিইডি বিভাগে কর্মরত কর্মকর্তারা মন্ত্রী মোঃ তাজুল ইসলাম ও এলজিইডির প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম  আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান এলজিইডি নড়াইলের নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র সোমদ্দার, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী  এ.কে ফজলুল হক, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, লোহাগড়া উপজেলা সহকারী প্রকৌশলী অজিত মজুমদার, এলজিইডি নড়াইলের উপ-প্রকৌশলী মোঃ মনিরুল ইসলাম সহ সংশিল্প দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এসময় উপস্থিত কর্মকর্তা ও সাংবাদিকর সাথে আলাপকালে মন্ত্রী  মোঃ তাজুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গত ১০বছরে বহু কর্মসূচি বাস্তবায়ন করেছেন। বিদ্যুতায়ন, সুপেয় পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য ব্যপক পরিকল্পনা নেওয়া আছে। সেগুলি সারাদেশের সর্বত্রই বাস্তবায়ন হবে।  নড়াইল জেলাও তার বাইরে নয়।

আরও পড়ুন