ঐশ্বর্যের আত্মহত্যাচেষ্টার খবরে তোলপাড়

আপডেট: 02:52:19 05/12/2016



img

সুবর্ণভূমি ডেস্ক : ঐশ্বর্য রাই বচ্চনের বর্তমান সময়টা একদমই ভালো যাচ্ছে না। একের পর এক নতুন ঘটনার জন্ম দিচ্ছেন বলিউডের এই জনপ্রিয় নায়িকা। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে উঠে এসেছে, এবার তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন। আর এ খবরে তোলপাড় শুরু হয়েছে বলিউডে। যদিও লোকজন যেন বিষয়টি টের না পায় সেজন্য হাসপাতালে ভর্তি না করিয়ে বাড়িতেই পারিবারিক চিকিৎসককে ডেকে আনেন বচ্চন পরিবার।
মূলত ‘আউটলুক পাকিস্তান’ নামে একটি ব্লগের মাধ্যমেই বচ্চন বধূর আত্মহত্যা চেষ্টার খবরটি ছড়িয়ে পড়ে। সেখানে লেখা হয়, পারিবারিক অশান্তির কারণে আত্মহত্যা করতে গিয়েছিলেন ঐশ্বর্য।
ওই ব্লগে আরো লেখা হয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক চিকিৎসক জানিয়েছেন, ঐশ্বর্য নাকি বলেছেন, ‘আমাকে মরতে দিন। এরকম ঘৃণ্য জীবন কাটানোর থেকে মরে যাওয়াই ভালো।’
শোনা যাচ্ছে, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি মুক্তি পাওয়ার আগে থেকেই শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে মনোমালিন্য চলছিল ঐশ্বর্যের। শাশুড়ি জয়া বচ্চন তো প্রকাশ্যেই তার সমালোচনা করেছিলেন। রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বর্যের অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় ভালোভাবে নিতে পারেননি তারা। স্বামী অভিষেক বচ্চন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখতে যাননি বলেও খবর ছড়িয়ে পড়েছিল মিডিয়ায়। আর এসব কারণেই কি আত্মহত্যার পথ বেছে নেন ঐশ্বর্য!
সূত্র : মানবজমিন

আরও পড়ুন