ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ নিয়ে সিনেমা

আপডেট: 02:23:11 08/08/2018



img

সুবর্ণভূমি ডেস্ক : জনপ্রিয় নায়িকা পূর্ণিমা লম্বা বিরতির পর দ্বিতীয়বারের মতো চুক্তিবদ্ধ হলেন নায়ক ফেরদৌসের সঙ্গে ‘গাঙচিল’ শিরোনামের একটি ছবিতে। এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটি নির্মিত হবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে।
এর আগে একই অভিনেতা ও নির্মাতার ‘জ্যাম’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। সোমবার সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে সাংবাদিকদের মুখোমুখি বসেন ফেরদৌস, পূর্ণিমা ও নেয়ামুল। সেখানে ছবিটির জন্য শিল্পীদের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়।
চুক্তি স্বাক্ষর শেষে নির্মাতা নেয়ামুল জানান, ছবিটি নোয়াখালীর একটি চরের গল্প দিয়ে সাজানো হচ্ছে। উপন্যাসটি এরমধ্যে যারা পড়েছেন, তারা নিশ্চয়ই অবগত থাকবেন। ছবিটির প্রযোজক হিসেবে থাকছেন যৌথভাবে নায়ক-নির্মাতা দুজনেই।
পূর্ণিমা বলেন, পাঁচ বছর পর চলচ্চিত্রে ফিরছি। দুটি ছবিতেই নায়ক হিসেবে পাচ্ছি আমার বন্ধু ফেরদৌসকে। পরিচালকও একই। এটা বেশ মজার বিষয়। ‘গাঙচিল’ ছবিতে আমি এনজিও কর্মীর চরিত্রে এবং ‘জ্যাম’ ছবিতে থাকছি নৃত্যশিল্পীর ভূমিকায়। একসঙ্গে  দুটো আলাদা মেজাজের সিনেমা ও চরিত্র নিয়ে অভিনয় শুরু করছি। আগের মতো এবারো সবার ভালোবাসা প্রত্যাশা করছি।
‘গাঙচিল’ চলচ্চিত্রে ফেরদৌস অভিনয় করবেন সাংবাদিকের চরিত্রে। শুটিং শুরু হবে ডিসেম্বরে।
পূর্ণিমাকে সর্বশেষ সোহানুর রহমান সোহানের ‘লোভে পাপ পাপে মৃত্যু’ চলচ্চিত্র দেখা গেছে। এই ছবিতে তিনি জুটি বাঁধেন রিয়াজ ও আমিন খানের সঙ্গে।
সূত্র : মানবজমিন