ওষুধ কিনতে পারছে না স্কুলছাত্র নয়ন

আপডেট: 04:39:03 26/01/2018



img

তারেক মাহমুদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহ কাঞ্চননগর মডেল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ইশতিয়াক আহমেদ নয়ন। দূরারোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত সে। দুই বছর আগে দেশের বিভিন্ন এলাকা থেকে হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের সহযোগিতায় কিছুটা সুস্থ হলেও বর্তমানে টাকার অভাবে তার ওষুধ কিনতে পারছে না পরিবার।
ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়ীয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে ইশতিয়াক আহমেদ নয়ন। দুই বছর আগে সে দূরারোগ্য ব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়। ভারতের কলকাতার সরোজ গুপ্ত ক্যানসার রিসার্চ ইনসটিটিউট (ঠাকুরপুকুর ক্যানসার হাসপাতাল), ভেলোরসহ বিভিন্ন হাসপাতালে তাকে চিকিৎসা করিয়ে কিছুটা সুস্থ করা হয়েছে। এতে খরচ হয়েছিল প্রায় দশ লাখ টাকা। সে সময় স্কুটারচালক বাবা টাকার অভাবে মানুষের কাছে হাত বাড়িয়েছিলেন। সমাজের দানশীল ব্যক্তিদের সাহায্যে কিছুটা সুস্থও হয় নয়ন।
নয়ন এখন দশম শ্রেণির ছাত্র। প্রতি মাসে তার দশ হাজার টাকার ওষুধ কিনতে হয়। পাশাপাশি লেখাপড়ার খরচ তো রয়েছে। কিন্তু বর্তমানে নয়নের বাবা-মায়ের একার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। স্কুলছাত্র নয়নের চিকিৎসায় সহযোগিতা কামনা করেছে তার পরিবার।
নয়নের চিকিৎসায় সহযোগিতা করা যাবে ০১৭৩২-৭১৯৩৮৬ (ব্যক্তিগত বিকাশ) নাম্বারে। এছাড়া মো. মতিয়ার রহমান, সোনালী ব্যাংক লিমিটেড, ঝিনাইদহ শাখা, সঞ্চয়ী হিসাব নম্বর-০০২০১১০৭৫-তেও সাহায্য পাঠানো যাবে।