কলারোয়া পৌর কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ

আপডেট: 08:45:13 13/07/2017



img

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আকিমুদ্দীনের বিরুদ্ধে নানাবিধ দুর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় কলারোয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ওয়ার্ডবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জাহিদুর রহমান রাজু।
তিনি বলেন, পৌর কাউন্সিলর আকিমুদ্দীন একজন দুর্নীতিপরায়ণ ব্যক্তি। তিনি দীর্ঘদিন ধরে সরকারি বরাদ্দের গম, চাল আত্মসাৎসহ নিজের পছন্দমত লোকদের মাঝে বিতরণ করে আসছেন। তার নিজের কোনো ব্যবসা নেই। বিভিন্ন মানুষের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা তার কাজ। এমনকি ২০১৩ সালে বাবু হত্যা মামলার প্রকৃত আসামিদের আড়াল করে নিরীহ মানুষের মামলায় অন্তর্ভুক্ত করে মোটা অংকের টাকা বাণিজ্য করেন। ২০১৫ সালে অসহায়দের কার্ড অনিয়ম করার কারণে প্রকাশ্য জনসম্মুখে মহিলা কাউন্সিলর লুৎফুন্নাহার তাকে জুতাপেটা করেন। একই কারণে ২০১৬ সালে সামসুর রহমানের স্ত্রী লিলি খাতুনও তাকে জুতাপেটা করেন।
সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, কাউন্সিলর আকির সহযোগী আব্দুল লতিফ একজন চোর ও লম্পট হিসেবে পরিচিত। এসব কারণে তিনি একাধিকবার ধরা পড়েও ভাল হতে পারেননি।
তিনি ১৫ কার্ডধারীর নাম উল্লেখ করে  বলেন, তাদের কার্ডের মালামাল ওই দুর্নীতিবাজ কাউন্সিলর সম্প্রতি নিজে আত্মসাৎ করেছেন।
এ ব্যাপারে পৌর কাউন্সিলর আকিমুদ্দীনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমাকে জড়িয়ে সংবাদ সম্মেলনে যেসব বিষয়ে অভিযোগ আনা হয়েছে, তা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন।

আরও পড়ুন