কাগজপত্র ঠিক থাকলে গোলাপ

আপডেট: 09:26:46 09/08/2018



img

স্টাফ রিপোর্টার : বেনাপোল-যশোর রুটে পুলিশ শিক্ষার্থীরা সঠিক কাগজপত্র থাকা যানবাহনের চালকদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে।
বৃহস্পতিবার সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত ট্রাফিক পুলিশ, বেনাপোল পোর্ট থানা পুলিশ, বেনাপোল হাইস্কুল ও মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিশেষ ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে গোলাপ ফুল নিয়ে গাড়ির কাগজপত্র দেখেন।
বেনাপোল পোর্ট থানার উপ-পরিদর্শক শরীফ হাবিবুর রহমান বলেন, যে সব যানবাহনের কাগজপত্র পরীক্ষা নিরীক্ষা করে সঠিক পাওয়া যাচ্ছে তাদের ধন্যবাদস্বরূপ বেনাপোল পোর্ট থানার ওসি আবু সালেহ মাসুদ করিমের নির্দেশে গোলাপের শুভেচ্ছা জানানো হচ্ছে।
তিনি বলেন, রাষ্ট্রীয় এ কাজে ছাত্র-ছাত্রীরা পুলিশকে সহায়তা করছে। তাই শিক্ষার্থীদের হাত দিয়েই প্রদান করা হচ্ছে গোলাপের শুভেচ্ছা।
ট্রাফিক সার্জেন্ট আব্দুল মান্নান বলেন, ট্রাফিক সপ্তাহের দ্বিতীয় দিনে বেলা দুইটা পর্যন্ত ২০টি যানবাহনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে কাগজপত্রে অনিয়ম থাকার অভিযোগে। আর পুুলিশের সঙ্গে খারাপ আচরণ করায় মিঠু নামে একজন গাড়ির হেলপারকে আটক করা হয়। পরে তিনি ও তার ইউনিয়ন নেতারা ক্ষমা প্রার্থনা করলে দুই ঘণ্টা পর তাকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন