কালবৈশাখিতে স্কুলের চাল ভেঙে আহত ১৫

আপডেট: 02:12:43 30/04/2018



img
img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় কালবৈশাখির আঘাতে লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষের চাল ভেঙে ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। এছাড়া বৃষ্টিপাতের কারণে শহরে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।
আজ সোমবার সকাল নয়টা ২০ মিনিটে শুরু হয় কালবৈশাখি। এই ঝড় আধাঘণ্টার মতো স্থায়ী ছিল। এরই মধ্যে শুরু হয় বজ্রসহ বৃষ্টি। কালবৈশাখিতে বিশেষ করে আম ও লিচুসহ উঠতি ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।
এছাড়া কুষ্টিয়ার বিভিন্ন উপজেলার গ্রামাঞ্চল থেকে গাছপালা ভেঙে পড়া এবং কাঁচা ঘর-বাড়ির টিনের চালা উড়ে যাওয়ার খবর পাওয়া গেছে।
এদিকে কালবৈশাখিতে শহরের লাহিনী মাধ্যমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষের চাল ভেঙে ১৫ শিক্ষার্থী আহত হয়েছে। স্কুলটির সহকারী শিক্ষক নিজাম উদ্দিন জানান, সকালে ক্লাশ চলাকালীন সময়ে হঠাৎ ঝড় ওঠে। এ সময় দমকা হাওয়ায় বিদ্যালয়ের ক্লাসরুমের চাল ভেঙে যায়। এতে শিক্ষার্থীরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে। এ সময় এক শিক্ষকসহ কয়েকজন শিক্ষার্থী আহত হয়। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে, কালবৈশাখির তাণ্ডবের পর ভারি বর্ষণে শহরের চার রাস্তার মোড়, কলেজ মোড়, পোস্ট অফিস এলাকায় পানি জমে গেছে। এতে যানবাহন ও সাধারণ মানুষের চলাচলে বিঘ্ন ঘটছে। সকালের হঠাৎ ঝড়-বৃষ্টিতে স্কুল-কলেজগামী শিক্ষার্থী ও কর্মস্থলমুখী মানুষকে বেশি দুর্ভোগে পড়তে হয়েছে।

আরও পড়ুন