কালিগঞ্জে ১৬ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

আপডেট: 02:12:57 05/05/2019



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় এক মধ্যবয়সী ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশের দাবি, নোভা সরদার নামে ওই ব্যক্তি একজন তালিকাভুক্ত খুনি ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে কালিগঞ্জে ভূমিহীন জনপদ বৈরাগীরচকে আশরাফ ও ইসহাক জোড়া খুনসহ ১৬টি মামলা রয়েছে।
কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের সুলতানের মোড়ে প্রধান সড়কের কাছ থেকে আজ রোববার সকালে গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়। এ সময় সেখানে পাওয়া যায় একটি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, রামদা ও বোমা।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বলছেন, আজ রোববার ভোরে তিনি খবর পান যে, সুলতানের মোড়ে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ পড়ে থাকা লাশটি শনাক্ত করতে না পেরে গ্রামবাসীর সহায়তা নেয়। গ্রামবাসী তাকে শনাক্ত করে জানান, ওই ব্যক্তির নাম নোভা সরদার (৫৫)। তার বাবার নাম ঠান্ডাই সরদার। কালিগঞ্জের নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটি গ্রামে তার বাড়ি।
ওসি আরো জানান, থানার রেকর্ডপত্র ঘেঁটে জানা যায়, নোভা সরদার একজন ভাড়াটে খুনি। তার বিরুদ্ধে জোড়া খুনসহ চারটি হত্যাসহ মোট ১৬টি মামলা রয়েছে। পুলিশ তাকে অনেকদিন ধরে খুঁজছিল।
ওসির ভাষ্য, খুন-খারাবি নিয়ে দুই গ্রুপ খুনির মধ্যে কোনো কারণবশত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন নোভা।
কালিগঞ্জ থানার সেকেন্ড অফিসার সুধাংশুকুমার জানান, লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনি কাজ সেরে ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন