কালীগঞ্জে শ্রেষ্ঠ পাঁচ জয়িতা পুরস্কৃত

আপডেট: 03:32:22 12/12/2016



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : সমাজে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় পাঁচ জয়িতাকে পুরস্কৃত করা হয়েছে।
সোমবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে শ্রেষ্ঠ এই নারীদের পুরস্কৃত করা হয়।
উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় ২০১৬ সালে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় মায়া দেবনাথ, সফল নারী হিসাবে আনোয়ারা বেগম, শিক্ষা ও চাকরিক্ষেত্রে সাফলতার জন্য লিলি খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে নতুন উদ্যমে জীবন শুরু করে সফল হওয়া হুরজাহান বেগম এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সালেহা বেগমকে শ্রেষ্ঠ জয়িতা হিসাবে পুরস্কৃত করা হয়।
আন্তর্জাতিক নারী নির্যাতনপক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৬ উদযাপন উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার।
কালীগঞ্জ উপজেলা মাহিলাবিষয়ক কর্মকর্তা খন্দকার শরিফা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ জাহাঙ্গীর সিদ্দিকি ঠান্ডু, নির্বাহী অফিসার ছাদেকুর রহমান, ইউপি চেয়ারম্যান ইলিয়াছ রহমান মিঠু, মহিদুল ইসলাম মন্টু, রাজু আহমেদ রনি লস্কার, উপজেলা মুক্তযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দীন সরদার, সাংবাদিক শাহজাহান আলী সাজু, এনামুল হক সিদ্দিক, শাহজাহান আলী বিপাশ ও স্থানীয় জনপ্রতিনিধিসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন