কালীগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী আটক

আপডেট: 04:41:51 15/04/2019



img
img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : কালীগঞ্জে রিপা বিশ্বাস (২৩) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।
রিপা শহরের ফয়লা মাস্টারপাড়া এলাকার সুরঞ্জন বিশ্বাসের স্ত্রী ও মাগুরা জেলার শালিখা উপজেলার চটকাবাড়ে গ্রামের দীলিপ বিশ্বাসের মেয়ে।
রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। সোমবার সকালে খবর পেয়ে থানার এসআই জাহিদ গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠান।
বাবা দীলিপ বিশ্বাস ‘নির্যাতন করে রিপাকে হত্যা করা হয়েছে’ দাবি করে সোমবার সকালে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করার পর জামাই সুরঞ্জন বিশ্বাসকে আটক করে পুলিশ।
গৃহবধূর স্বামী সুরঞ্জনের বড় ভাই সমীরণ বিশ্বাস জানান, গত রাতে তারা বাড়িতে সবাই ঘুমিয়ে ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে ভাই সুরঞ্জন তাকে ডেকে তুলে বলে, রিপার শারীরিক অবস্থা খারাপ। এ সময় তিনি ছোট ভাইয়ের ঘরে গিয়ে দেখেন, রিপা বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছেন। তিনি তখনই স্থানীয় চিকিৎসক খোকনকে বাড়িতে ডেকে আনেন। ডাক্তারের পরামর্শে রিপাকে হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক জানান, রিপা আগেই মারা গেছেন।
রিপার বাবা দীলিপ বিশ্বাস বলেন, ‘গতকাল আমার বাড়ি থেকে মেয়ে স্বামীর বাড়িতে আসে। সে সুস্থ শরীরেই এসেছে। কিন্ত গভীর রাতে আমাকে ফোনে জানানো হয়, রিপা মারা গেছে।’
তার অভিযোগ জামাই সুরঞ্জন মেয়ে রিপাকে শ্বাসরোধ করে হত্যা করেছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ ইউনুচ আলী জানান, গৃহবধূর মৃত্যুর ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন