কুষ্টিয়ায় গোলাগুলিতে মাদক ব্যবসায়ী হত

আপডেট: 12:36:47 17/02/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে নাজমুল মালিথা (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। 
শনিবার দিবাগত রাত ১টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকার গড়াই নদীর বালু চরের
মধ্যে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
ঘটনাস্থল থেকে পুলিশ ইয়াবা, পিস্তল, গুলি ও ম্যাগজিন উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের ৪ সদস্য আহত হয়েছেন।
নিহত নাজমুল কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকার মিরাজ মালিথার ছেলে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের শালদহ এলাকার গড়াই নদীর বালু চরে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে।  এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে, পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’পাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে তারা পালিয়ে যায়।  পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় নাজমুলকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
ঘটনাস্থল থেকে পুলিশ ৬শ' পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করেছে ।  এ সময় পুলিশের চার সদস্য আহত হন।  তারা হচ্ছেন, কুষ্টিয়া মডেল থানার এসআই রাশেদ, এসআই আতিকুল ইসলাম, এএসআই কামরুজ্জামান ও কনস্টেবল ইমরান হোসেন।
পরে খোঁজ নিয়ে জানা যায়, নিহত নাজমুল জেলার শীর্ষ মাদক ব্যাবসায়ী। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। 

আরও পড়ুন