কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় পুলিশ নিহত, আহত ২

আপডেট: 12:52:11 30/09/2016



img

কুষ্টিয়া প্রতিনিধি : সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার শান্তিডাঙ্গায় মহাসড়কে দুর্ঘটনায় আরিফুল ইসলাম (২৫) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আহত হন পুলিশের নায়েক আমিরুল ইসলাম (৩০) ও পুলিশ কনস্টেবল তুষার এমরান (২৫)।
কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, বৃহস্পতিবার রাতে ইসলামী বিশ্ববিদ্যালয় গেট থেকে মধুপুর বাজার পর্যন্ত ডিউটি করে ভোর সাড়ে ৪টার দিকে ইনজিনচালিত রিকশাভ্যানযোগে ইবি ক্যাম্পাসে ফিরছিলেন তারা। এ সময় শান্তিডাঙ্গায় পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয় ভ্যানটিকে। ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবল আরিফুল ইসলামসহ তিন পুলিশ সদস্য রাস্তায় ছিটকে পড়েন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক কনস্টেবল আরিফকে মৃত ঘোষণা করেন।
নিহত আরিফুল ইসলামের বাড়ি নওগাঁ জেলার বদরগাছী উপজেলার খোজাগাড়ী গ্রামে। আহত পুলিশের নায়েক আমিরুল ইসলাম ও কনস্টেবল তুষার এমরানকে কুষ্টিয়া জেনারেল হাসপতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
দুর্ঘটনায় হতাহতের শিকার তিন পুলিশ সদস্য কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার নিয়ন্ত্রণে বিশ^বিদ্যালয় ক্যাম্পাসে নিযুক্ত ছিলেন। এরা তিনজনই খুলনার রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ)-এর সদস্য বলে জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।

আরও পড়ুন