কুষ্টিয়ায় তিন কোটি টাকার মাদক ধ্বংস

আপডেট: 02:58:27 20/10/2016



img
img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া ৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে। এসব মাদক বিভিন্ন সময় জব্দ করে বিজিবি।
বৃহস্পতিবার বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুরে ৪৭ বিজিবির মাঠে আনুষ্ঠানিকভাবে বিপুল পরিমাণ বিদেশি মদ, ফেনসিডিল, গাঁজা, ইয়াবাসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ধ্বংস করা করা হয়। এগুলো ১ সেপ্টেম্বর ২০১৫ সাল থেকে ৩১ জুলাই ২০১৬ পর্যন্ত আটক করা হয়। ধ্বংস করা মাদকদ্রব্যের মোট দাম প্রায় তিন কোটি টাকা বলে বিজিবির হিসেব।
মাদকদ্রব্য ধ্বংস করার আগে উপলক্ষে ‘মাদক চোরাচালান ও ব্যবহার রোধে করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৪৭ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ শহীদুল ইসলামের সভাপতিত্বে আনুষ্ঠিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া মিরপুর বিজিবি সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মাহবুবুর রহমান।
এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, পুলিশ সুপার প্রলয় চিসিম, কুষ্টিয়া র‌্যাব-১২ উপ-অধিনায়ক মেজর মোসাদ্দেক ইবনে মুজিব, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমান, কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ পিনু প্রমুখ। এ সময় বিজিবির কর্মকর্তা, জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিকসহ শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আরও পড়ুন