কুষ্টিয়ায় দুর্ঘটনায় চালক নিহত, সাত পুলিশ আহত

আপডেট: 02:36:55 28/02/2018



img
img

শ্যামলী খন্দকার, কুষ্টিয়া : কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়ায় ট্রাকের পেছনে ধাক্কা লেগে চালক মনিরুল ইসলাম (৩৩) নামে এক মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় মাইক্রোবাসের ভেতরে থাকা সাত পুলিশ সদস্য আহত হন।
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা কয়লাখনির বিস্ফোরক দ্রব্য বহনকারী গাড়ির নিরাপত্তায় থাকা সাত পুলিশ সদস্য ওই মাইক্রোবাসে ছিলেন। কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়ায় একটি মালবাহী ট্রাকের পেছনে ধাক্কা দেয় মাইক্রোবাসটি। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
দুর্ঘটনায় চালক মনিরুল ইসলাম ও সাত পুলিশ সদস্য আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মাইক্রোবাস চালক মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন।
নিহত মাইক্রোবাস চালক খুলনার রূপসা ইউনিয়নের তিলক গ্রামের আলাউদ্দিন ইসলামের ছেলে।
আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই শহীদুল ইসলাম, এসআই বশির, এসআই হাসান, নায়েক কৌশিক, কনস্টেবল জিয়া, আলামীন এবং জাহাঙ্গীর। তাদের চিকিৎসা চলছে।
অপরদিকে, কুষ্টিয়ার পাটিবাড়ীতে একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে গেলে অন্তত ২৫ জন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সকালে কুষ্টিয়ার মিরপুর থেকে শ্রীরামপুর মাদরাসার শিক্ষার্থী-শিক্ষকরা পিকনিকের জন্য বাসে করে ঝিনাইদহ যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন