কুষ্টিয়ায় দু’দল 'ডাকাতের গোলাগুলিতে' নিহত ২

আপডেট: 01:42:02 19/02/2019



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে ডাকাতদের মধ্যে গোলাগুলিতে দুই ডাকাত নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে।দৌলতপুর থানার ওসি নজরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। 
নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার গড়ড়া গ্রামের মছের উদ্দিনের ছেলে মুফাজ্জেল হোসেন ওরফে মুফা (৪২) ও কৈপাল গ্রামের আব্দুর রহিমের ছেলে মাহাবুল হোসেন (৪০)।
ওসি নজরুল ইসলাম জানান, উপজেলার ডাংমড়কা-আদাবাড়িয়া সড়কের কাটাদহ মাঠের মধ্যে দুই দল ডাকাতের মধ্যে গোলগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এরপর খোঁজখবর নিয়ে পুলিশ নিহত ডাকাতদের পরিচয় জানতে পারেন।
ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে দু’টি দেশি এলজি বন্দুক,চারটি গুলি ও একটি রামদা উদ্ধার করা হয়েছে। নিহত দুই ডাকাতের বিরুদ্ধে দৌলতপুর থানায় ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন