কুষ্টিয়ায় স্ত্রী হত্যাকারীর ফাঁসির আদেশ

আপডেট: 03:04:08 14/03/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার মিরপুর উপজেলার কবরবাড়িয়া গ্রামে স্ত্রী হত্যা মামলায় স্বামীকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ফাঁসির আদেশ পাওয়া স্বামীকে দুই লাখ টাকা জরিমানাও করা হয়েছে।
দণ্ডপ্রাপ্ত আসামি হলেন মিরপুর উপজেলার কবরবাড়িয়া গ্রামের শের আলী মালিথার ছেলে রুবেল মালিথা ওরফে প্রেম (২৬)।
আজ বুধবার বেলা ১২টায় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এবিএম মাহমুদুল হক এ রায় দেন। রায় প্রদানের সময় আসামি রুবেল মালিথা আদালতে উপস্থিত ছিলেন।
কুষ্টিয়া জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট অনুপকুমার নন্দী জানান, ২০১৪ সালে মিরপুর উপজেলার কবরবাড়িয়া গ্রামের শের আলী মালিথার ছেলে রুবেল মালিথার সঙ্গে একই উপজেলার তাতিবন গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে কুমকুম খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে রুবেল মালিথা যৌতুকের দাবিতে প্রায়ই তার স্ত্রী কুমকুমকে শারীরিক নির্যাতন করতো। এক পর্যায়ে ২০১৪ সালের ২ জুন রাতে রুবেল মালিথা তার স্ত্রী কুমকুমকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের বারান্দায় ফেলে রাখে।
এ ঘটনায় পরের দিন ৩ জুন নিহত কুমকুুমের বাবা আব্দুল কুদ্দুস জামাই রুবেল মালিথাকে আসামি করে মিরপুর থানায় একটি মামলা করেন। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে আসামির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আজ বিচারক রুবেলকে ফাঁসির আদেশ দেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন