কুষ্টিয়ায় অপহৃত আরেক শিশু উদ্ধার

আপডেট: 01:31:36 13/02/2018



img
img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় এবার অপহৃত আরেক শিশুকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এই শিশুটির নাম আবু বক্কর। বয়স তিন বছর। একই দিন দুগ্ধপোষ্য এক শিশুকে উদ্ধার করেছিল আইনশৃঙ্খলা বাহিনী; যাকে ছয় মাস আগে গাজীপুর থেকে অপহরণ করেছিল।
র‌্যাব-১২ কুষ্টিয়ার ভারপ্রাপ্ত কো¤পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. হুমায়ন কবির সোমবার রাত সাড়ে ১১টায় প্রেস বিফিং-এ এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ১১ ফেব্রুয়ারি রোববার কুষ্টিয়ার কুমারখালী উপজেলার দুর্গাপুর গ্রামের মোহাম্মদ বাচ্চুর তিন বছরের শিশুপুত্র মো. আবু বক্করকে বিকেল আনুমানিক চারটার দিকে অপহরণ করে অজ্ঞাত ব্যক্তিরা। এর পর অপহরণকারীরা অপহৃত আবু বক্করের মুক্তিপণ বাবদ অপহৃতের মা মোছা. কেয়া খাতুনের মোবাইলে ফোন করে পাঁচ লাখ টাকা দাবি করে। না দিলে আবুবক্করকে মেরে ফেলার হুমকি দেয় তারা। কেয়া খাতুন র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের সঙ্গে যোগাযোগ করেন। সেই অনুযায়ী সোমবার বিকেল চারটায় কৌশলে মিরপুর উপজেলার আমলা বাজার থেকে মো. জহুরুল ইসলাম (৩০) ও মো. নাসিরুল ইসলাম (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও একটি মোবাইলসহ ভিকটিম মো. আবু বক্করকে উদ্ধার করা হয়।
আটক জহুরুল ইসলাম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বিশ্ববাদ (খরিবোনা) গ্রামের মো. আবুল হোসেনের ছেলে। অন্যজন মো. নাসিরুল ইসলাম মিরপুর উপজেলার বিল আমলা গ্রামের শের আলমের ছেলে। তাদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অপহরণ মামলা রুজুর প্রস্তুতি চলছে।
উদ্ধার শিশুটিকে তার বাবা মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা হুমায়ন।

আরও পড়ুন