কুষ্টিয়া টিজেএ সভাপতি পিনু সম্পাদক রাশেদ

আপডেট: 02:40:51 09/01/2017



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ‘টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’-এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
কুষ্টিয়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এ সম্মেলন থেকে সর্বসম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সংগঠনের নতুন কমিটি নির্বাচিত করা হয়। এনটিভির কুষ্টিয়াস্থ স্টাফ করসপনডেন্ট ফারুক আহমেদ পিনু সভাপতি ও সময় টেলিভিশনের কুষ্টিয়া জেলা প্রতিনিধি এস এম রাশেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
এছাড়া নিউজ২৪ প্রতিনিধি জামিল হাসান খান খোকন সহ-সভাপতি ও আরটিভির স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি হাসিবুর রহমান রিজু, কোষাধ্যক্ষ পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মিলন উল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে চ্যানেল নাইনের প্রতিনিধি দেবাশীষ দত্ত, দপ্তর সম্পাদক পদে দীপ্ত টেলিভিশনের প্রতিনিধি দেবেশচন্দ্র সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহনা টেলিভিশনের প্রতিনিধি এস এম আকরাম নির্বাচিত হয়েছেন। নির্বাচিত তিনজন নির্বাহী সদস্য হলেন বিজয় টিভির কুষ্টিয়া প্রতিনিধি রাশেদুল ইসলাম বিপ্লব, গাজী টিভির প্রতিনিধি সোহেল রানা ও ৭১ টেলিভিশনের প্রতিনিধি শাহীন আলী।
দ্বি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথি কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব নির্বাচিতদের নাম ঘোষণা করেন।
উল্লেখ্য, কুষ্টিয়ায় কর্মরত সকল টেলিভিশনের নিয়োগকৃত প্রতিনিধিরা এই কমিটির সদস্য।

আরও পড়ুন