কুয়েটে ভর্তির আবেদন আজ শেষ, পরীক্ষা ২৮ অক্টোবর

আপডেট: 12:52:50 28/09/2016



img

খুলনা অফিস : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ বিএসসি ইনজিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ ও সাবমিশন আজ বুধবার রাত ১১টা ৫৯ মিনিটে শেষ হচ্ছে। ভর্তি পরীক্ষা আগামী ২৮ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
এর আগে গত ১৯ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর আবেদনপত্র অনলাইনে পূরণ কার্যক্রম উদ্বোধন করেন। আগামী ৯ অক্টোবর রোববার ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।
বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে, ভর্তি পরীক্ষার মাধ্যমে পুরকৌশল (সিই) বিভাগে ১২০ জন, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল (তওই) বিভাগে ১২০ জন, যন্ত্রকৌশল (এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইনজিনিয়ারিং (সিএসই) বিভাগে ১২০ জন, ইলেকট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইনজিনিয়ারিং (ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইনজিনিয়ারিং (আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইনজিনিয়ারিং (এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইনজিনিয়ারিং (টিই) বিভাগে ৬০ জন, আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইনজিনিয়ারিং অ্যান্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিক্যাল ইনজিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার (আর্ক) বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইনজিনিয়ারিং (এমএসই) বিভাগে ৬০ জন, অ্যানার্জি সায়েন্স অ্যান্ড ইনজিনিয়ারিং (ইএসই) বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত পাঁচটি আসনসহ মোট এক হাজার পাঁচ জন ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।
ভর্তি সংক্রান্ত সব তথ্য www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোনো প্রয়োজনে admission@kuet.ac.bd তে ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করা যেতে পারে।

আরও পড়ুন