কুয়েটে ভর্তি কার্যক্রম শনিবার থেকে

আপডেট: 01:06:18 03/12/2016



খুলনা অফিস : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ বিএসসি ইনজিনিয়ারিং, ব্যাচেলর অব আরবান অ্যান্ড রিজিওনাল প্লানিং (বিইউআরপি) ও ব্যাচেলর অব আর্কিটেকচার (বিআর্ক) কোর্সের ভর্তি কার্যক্রম শনিবার শুরু হচ্ছে।
এদিন সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত মেধা তালিকার প্রথম থেকে দুই হাজারতম পর্যন্ত প্রার্থীদের রিপোর্টিং, মূল সনদপত্র ও বিভাগ পছন্দ ফরম যাচাইপূর্বক জমাদান ও স্বাস্থ্য পরীক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হবে।
আগামী ৪ ডিসেম্বর রোববার সকাল ৯টার আগে বিভাগ পছন্দ, মেধাক্রম ও আসন খালি থাকাসাপেক্ষে উপস্থিত প্রার্থীদের সম্ভাব্য বিভাগ বরাদ্দ করা হবে। ওইদিন থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত ভর্তিচ্ছু প্রার্থীকে ব্যাংকে ফিস প্রদান করে রশিদের কপি অফিসে জমা দিয়ে ভর্তির নিশ্চয়তাপত্র গ্রহণ করতে হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিস বোর্ড ও ওয়েবসাইটে (www.kuet.ac.bd) পাওয়া যাবে।
উল্লেখ্য, ২০১৬-১৭ শিক্ষাবর্ষের বিএসসি ইনজিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের প্রথম বর্ষের প্রথম টার্মের ছাত্রদের ওরিয়েন্টেশন ও ক্লাশ শুরু হওয়ার সম্ভাব্য তারিখ আগামী ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা নির্ধারণ করা হয়েছে।

আরও পড়ুন