কেশবপুরে সাদেকের মৃত্যুবার্ষিকী পালিত

আপডেট: 02:56:47 10/09/2017



img

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরে সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের দশম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার বিকেলে তার নামে প্রতিষ্ঠিত আবু শরাফ সাদেক অডিটরিয়ামে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত সাদেকের স্ত্রী জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তপনকুমার ঘোষ মন্টুর সভাপতিত্বে এই সভা সঞ্চালন করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাসুদুর রহমান।
সভায় আলোচনায় অংশ নেন খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ, যশোর জেলা প্রশাসক মো. আশরাফ আলী, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলাম মিলন, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, জেলা পরিষদ সদস্য আলহাজ হাসান সাদেক, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান মাস্টার আব্দুস সামাদ সরদার, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান।
এদিন সকালে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু ও প্রয়াত সাদেকের প্রতিকৃতিতে মাল্যদান, কোরানখানি, স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় স্মরণসভায় আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, দলের উপজেলা সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হোসাইন মোহাম্মদ ইসলাম, কৃষকলীগের সাধারণ সম্পাদক রমেশচন্দ্র দত্ত প্রমুখ।
এছাড়া উপজেলা যুবলীগ দিবসটি উপলক্ষে কেশবপুরে শোক র‌্যালি বের করে।
যশোর-৬ (কেশবপুর) আসন থেকে পর পর দুইবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য সাদেক ২০০৭ সালে ৯ সেপ্টেম্বর মারা যান। সাবেক এই আমলার বয়স হয়েছিল ৭৩ বছর।

আরও পড়ুন