কোটচাঁদপুরের কাছে দুর্ঘটনায় প্রবাসীসহ নিহত ২

আপডেট: 12:28:38 25/01/2018



img

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : কোটচাঁদপুরের কাছে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন মালয়েশিয়া প্রবাসী।
সড়ক দুর্ঘটনার দুটি ঘটেছে বুধবার রাত সাড়ে সাতটার দিকে। একটি ঝিনাইদহ সদর উপজেলার কাশিমপুর তালতলা নামক স্থানে অপরটি যশোরের চৌগাছা উপজেলার দেবীপুর বাজার এলাকায়।
হাসপাতালে আসা নিহতদের স্বজনরা জানিয়েছেন, ঝিনাইদহ সদর উপজেলার হাজিডাঙ্গা গ্রামের আফজাল মণ্ডলের ছেলে প্রবাসী ইকবাল হোসেন (২৮) তার মামাকে আনার জন্য বাড়ি থেকে মোটরসাইকেলযোগে চণ্ডীপুর গ্রামে যাচ্ছিলেন। পথে কাশিমপুর তালবাগান এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ইকবাল। স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে ইকবাল হোসেন মারা যান।
স্বজনরা জানান, ইকবাল হোসেন মালয়েশিয়া প্রবাসী। মাসখানেক আগে তিনি ছুটিতে বাড়িতে এসেছেন।
অপর দিকে, কোটচাঁদপুর উপজেলার হরিণদিয়া গ্রামের গরু ব্যবসায়ী ইদ্রিস আলি দুপুরের দিকে চৌগাছা গরুর হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন। সন্ধ্যার পর গরু বিক্রি করে আলমসাধুযোগে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে চৌগাছার দেবীপুর বাজারের কাছে চাকা ভেঙে আলমসাধু নিয়ন্ত্রণ হারায়। এই দুর্ঘটনায় ৩-৪ জন কমবেশি আহত হন। এর মধ্যে মুমূর্ষু অবস্থায় ইদ্রিস আলিকে (৬২) কোটচাঁদপুর হাসপাতালে আনার পথে তিনি মারা যান।
দুর্ঘটনায় নিহত দুই ব্যক্তির মরদেহ কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে রয়েছে।
কোটচাঁদপর থানার এসআই মনির হোসেন সুবর্ণভূমিকে জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন করে লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরও পড়ুন