কোটচাঁদপুরে দুর্ঘটনায় ভ্যানচালক নিহত

আপডেট: 04:54:02 30/10/2018



img

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মোটরসাইকেল ও ইনজিনচালিত ভ্যানগাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত ভ্যান চালক মঙ্গলবার (৩০ অক্টোবর) ভোরে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে মারা গেছেন।
সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জীবননগর উপজেলার রায়পুর গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে। পরে এলাকাবাসী আহত ভ্যানচালক ও মোটরসাইকেল চালককে কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে এনে ভর্তি করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মহেশপুর উপজেলার মৃত পাঁচু মণ্ডলের ছেলে তোফাজ্জেল হোসেন (৫৫) জীবননগর উপজেলার রায়পুর গ্রামের রাস্তা দিয়ে তার ইনজিনচালিত ভ্যান চালিয়ে যাচ্ছিলেন। এ সময় আপর দিক থেকে আসা চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাড়ান্দি গ্রামের সলেমান মিয়ার ছেলে রাজু (১৮) তার মোটরসাইকেল সামনা-সামনি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ভ্যানচালক তোফাজ্জেল হোসেন (৫৫)। সেই সঙ্গে আহত হন মোটরসাইকেল চালকও। তাদেরকে উদ্ধার করে এলাকাবাসী কোটচাঁদপুর হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোরে ভ্যানচালক তোফাজ্জেল হোসেন মারা যান।
কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লবকুমার সাহা বলেন, দুর্ঘটনাস্থল জীবননগর থানা হলেও ভ্যানচালকের মৃত্যু হয়েছে কোটচাঁদপুর হাসপাতালে। যে কারণে তদন্ত করে এ থানাতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন