ক্যানসার আক্রান্ত শিক্ষিকার পাশে সহকর্মীরা

আপডেট: 07:12:35 22/04/2018



img

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছার খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্যানসার আক্রান্ত শিক্ষিকা সাগরিকার চিকিৎসা সহায়তার জন্য হাত বাড়িয়েছেন সহকর্মীরা। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার আহ্বানে সাড়া দিয়ে উপজেলার ৭০০ শিক্ষক তাদের সহকর্মীর পাশে এসে দাঁড়িয়েছেন।
রোববার বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে এক অনুষ্ঠানে উপজেলার ১৩৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দেওয়া ৭৩ হাজার টাকা ওই শিক্ষিকার বাবা নাজিম উদ্দিনের হাতে হস্তান্তর করা হয়।
অনুষ্ঠানে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ওলিয়ার রহমান, ওমর ফারুক ও রফিকুল ইসলাম, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির কেন্দ্রীয় মহাসচিব মুনছুর আলী, উপজেলা প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি আলী কদর, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান, যুগ্ম সম্পাদক জয়নুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক সামাউল ইসলাম, প্রধান শিক্ষক হুসাম আলী, আনিছুর রহমান, লিয়াকত আলী, শফি উদ্দিন, শহিদুর রহমান, হারুন অর রশিদ, আব্দুল মজিদ প্রমুখ।
হতদরিদ্র পরিবারের একমাত্র উপার্জনক্ষম সাগরিকা ২০১৭ সালের ২৯ মার্চ সহকারী শিক্ষক হিসেবে খড়িঞ্চা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগ দেন। তার একমাত্র ভাই টিপু সুলতান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ছাত্র। সম্প্রতি অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সাগরিকার ক্যানসার ধরা পড়ে। চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ইতিমধ্যে তাকে ভারতের ভেলোর সিএমসি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু পরিবারের পক্ষে তার চিকিৎসা খরচ মেটানো সম্ভব না হওয়ায় সমাজের বিত্তবানদের কাছে মেয়ের চিকিৎসার জন্য সহযোগিতা চেয়েছেন বাবা নাজিম উদ্দিন।
সাহায্যের জন্য ডাচ-বাংলা ব্যাংকের হিসাব নম্বর-১৬৩১০১১৭৩৮০০, বিকাশ নম্বর- ০১৭৬৮০৯৫১৯৫ (ছোট ভাই)।