ক্রীড়া কৃতিত্বে ঝিনাইদহে র‌্যালি

আপডেট: 06:06:11 04/04/2018



img

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ৪৭তম শীতকালীন জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ ক্রিকেটে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। ঝিনাইদহ শহরের ঐতিহ্যবাহী এই শিক্ষাপ্রতিষ্ঠানটি হকিতেও রানার্স আপ হয়েছে। এই কৃতিত্বে ঝিনাইদহে আনন্দ র‌্যালি বের করা হয়।
বুধবার সকালে শহরের ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালিটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয় র‌্যালিটি।
এতে জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ, ক্রীড়াবিদ নুরুদ্দিন আহম্মেদ, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এম এ আরিফ সরকার, ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জয়ারানি চন্দ, ক্রীড়া শিক্ষক সুরাইয়া বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।
গত ২১ থেকে ২৫ মার্চ বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হয় এ ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। প্রতিযোগিতায় ক্রিকেটে বকুল (সিলেট-চট্টগ্রাম), পদ্ম (ঢাকা-ময়মনসিংহ), চাপা (রাজশাহী-রংপুর) অঞ্চলকে হারিয়ে খুলনা ও বরিশাল বিভাগের নেতৃত্বদানকারী ঝিনাইদহের ফজর আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের মেয়েরা চ্যাম্পিয়ন হয়। এছাড়াও হকিতে বকুল ও পদ্ম অঞ্চলকে হারিয়ে রানার্স আপ হয় দলটি।