কয়েকটি স্থলবন্দরের উপ-পরিচালক বদলি

আপডেট: 06:30:36 09/01/2017



স্টাফ রিপোর্টার : বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালকসহ (ট্রাফিক) স্থলবন্দর কর্তৃপক্ষের চারটি বন্দরের উপ-পরিচালকের কর্মস্থল রদবদল করা হয়েছে।
রোববার বিকেলের দিকে স্থলবন্দর কর্তৃপক্ষের প্রধান কার্যালয় থেকে উপ-পরিচালকদের নিজ নিজ দপ্তরে বদলি আদেশের চিঠিটি পৌঁছায়। সোমবার সকালে বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (প্রশাসন) মো. রেজাউল করিম চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
স্থলবন্দর কর্তৃপক্ষের প্রধান কার্যালয়ের পরিচালক (প্রশাসন) ব্যবস্থাপক মোহাম্মদ আলী স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, বেনাপোল স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) আব্দুল জলিলকে বেনাপোল বন্দর থেকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে বদলি করা হয়। অপরদিকে ঢাকা প্রধান কার্যালয়ের উপ-পরিচালক (প্রশাসন) আমিনুল ইসলামকে বদলি করে বেনাপোল বন্দরে উপ-পরিচালক (ট্রাফিক) পদে দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়। এছাড়া আখাউড়া স্থলবন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মনিরুল ইসলামকে বদলি করে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে দেওয়া হয় এবং বুড়িমারী স্থলবন্দরের উপ-পরিচালিক (ট্রাফিক) মোহাম্মদ মামুন কবীর তরফদারকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে দেওয়া হয়। একই সঙ্গে মো. মামুন কবীর তরফদারকে ঢাকার প্রধান কার্যালয়ে অতিরিক্ত দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়।

আরও পড়ুন