খালেদাকে ‘পাগল’ বললেন হাসিনা

আপডেট: 02:01:54 11/01/2018



সুবর্ণভূমি ডেস্ক : পদ্মা সেতু ‘জোড়াতালি দিয়ে’ তৈরি হচ্ছে দাবি করে তা উঠতে বারণ করায় এবার খালেদা জিয়াকে ‘পাগল’ বললেন শেখ হাসিনা।
গত সপ্তাহে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সরকারের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়মসহ নানা অভিযোগ তুলে পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়া বলেছিলেন, “আওয়ামী লীগের আমলে এই সেতু হবে না। কোনো একটা যদি জোড়াতালি বানায়, সেই সেতুতে কেউ উঠতে যাবেন না, অনেক রিস্ক আছে।”
তার ওই বক্তব্যের প্রতিক্রিয়ায় ছাত্রলীগের এক অনুষ্ঠানে বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের বুদ্ধিমত্তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে নারী এমপি ফজিলাতুন নেসা বাপ্পী সাবেক প্রধানমন্ত্রী খালেদার ওই বক্তব্যের প্রতিক্রিয়া জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।
জবাবে শেখ হাসিনা বলেন, “এ ধরনের মন্তব্যকে পাগলের প্রলাপ হিসেবে মেনে নেওয়াই ভালো। আমার মনে হয় এই ধরনের পাগলের কথায় কারো বেশি মনোযোগ না দেওয়াই ভালো। কারণ কোনো সুস্থ মানুষ এ ধরনের কথা বলতে পারেন না।”
খালেদার বক্তব্যের প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, “সেতু তো বিভিন্ন পার্ট (অংশ) তৈরি করে করে নির্মাণ হয়। এক্ষেত্রে তো জোড়া দিয়েই সেতু করা হয়। জোড়া না দিলে তো সেতু হয় না।
“কিন্তু, উনি (খালেদা জিয়া) জোড়াতালি দিয়ে কী বোঝাতে চেয়েছেন, তা আমার বোধগম্য নয়। তবে, বাংলাদেশে তো একটা প্রচলিত কথা রয়েছে পাগলে কি না কয়, ছাগলে কি না খায়।”
সূত্র : বিডিনিউজ

আরও পড়ুন