খালেদার অসুস্থতা নিয়ে রাজনীতি নয় : হানিফ

আপডেট: 05:06:02 10/09/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, একজন কয়েদির চিকিৎসা হবে কারাবিধি ও আইন অনুযায়ী। কারা কর্তৃপক্ষ সব সময়ই বেগম খালেদা জিয়ার ভালো চিকিৎসার জন্য যা যা করার সবকিছু করে আসছে।
তিনি বলেন, তারপরেও বিএনপির আবেদনের প্রেক্ষিতে কারা আইনে মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসার উদ্যোগ নেওয়া হচ্ছে। বেগম জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে রাজনীতি করার আর কোনো মানে হয় না। বেগম জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি মিথ্যাচার করছে।
‘বিএনপির পক্ষ থেকে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে করা আবেদন’ প্রসঙ্গে আজ ১০ সেপ্টেম্বর সোমবার বেলা ১২টার দিকে কুষ্টিয়া পৌরসভায় শিক্ষকদের এক সেমিনারে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, বিএনপি এখন একটি হতাশায় নিমজ্জিত দল, তাদের নেতাকর্মীরা প্রলাপ বকছেন। এসব আমলে নেওয়ার কিছু নেই।
হানিফ বলেন, বিএনপি ক্ষমতায় থাকতেও দেশের বিরুদ্ধে তাদের অবস্থান ছিল, ক্ষমতার বাইরেও তারা যুদ্ধাপরাধীদের বিচার ও নির্বাচন বন্ধসহ সহিংসতা, নাশকতা করে দেশের বিরুদ্ধে তাদের অবস্থান নিয়েছে। অভিযুক্ত নাশকতাকারীদের গ্রেফতার করলেই বিএনপি নানা ধরনের মিথ্যাচার করে আসছে। পুলিশ প্রশাসনকে কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে যেন কোনো নিরীহ মানুষ হয়রান না হয়। শুধুমাত্র সন্ত্রাসী ও নাশকতাকারী, যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, তাদেরই গ্রেফতার করছে পুলিশ।
পরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ‘বর্তমান বাংলাদেশ ও উন্নয়ন ভাবনা’ নিয়ে শিক্ষকদের সঙ্গে ওই সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন হানিফ।
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. শাহীনুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. রাশিদ আসকারী।
এসময় ইবির শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন