খালেদা জিয়ার মামলা সঠিক : ইনু

আপডেট: 09:32:34 10/03/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : ‘বেগম খালেদা জিয়ার মামলা সঠিক, এতিমের টাকা লোপাট করা হয়েছে’- এমন মন্তব্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, বেগম জিয়ার মামলা নিয়ে আদালতে আর নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনে দেনদরবার করুন। সরকারের সাথে দেনদরবারের কিছু নেই।
তথ্যমন্ত্রী বলেন, ‘একবার বেগম খালেদা জিয়ার মুক্তি, অন্যসময় সহায়ক সরকারের দাবি করা হচ্ছে। কোনো সময় খালেদা জিয়ার মামলা মিথ্যা আবার নীল নকশার নির্বাচনেরও অভিযোগ করা হচ্ছে। মূলত বিএনপি নির্বাচন বর্জনের একটি অজুহাত খুঁজছে। কারণ দুর্নীতির দায়ে অভিযুক্ত বেগম খালেদা জিয়াকে সাথে নিয়ে নির্বাচন করার মুখ বিএনপির নেই।’
আজ শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজমাঠে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে আলোচনায় অংশ নেন তিনি।
এসময় জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
পরে মিরপুরে উপজেলা পরিষদ চত্বরে একই ধরনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন তথ্যমন্ত্রী।

আরও পড়ুন