খুবিতে ভর্তি কার্যক্রম রোববার থেকে

আপডেট: 07:45:55 09/09/2017



img

খুলনা অফিস : খুলনা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে ১০ সেপ্টেম্বর থেকে গ্রহণ করা হবে। চলবে ৯ অক্টোবর পর্যন্ত।
শনিবার খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাই টwww.ku.ac.bd এবং kuadmission.online এ পাওয়া যাবে। এছাড়া ভর্তিসংক্রান্ত যে কোনো তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে।
আগামী ১১ নভেম্বর শনিবার ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত এ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীববিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টা থেকে দেড়টা পর্যন্ত সি ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজবিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা হবে। বিকেল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত বি ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার ছয়টি স্কুল এবং একটি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একইদিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।

আরও পড়ুন