খুলনার বিরুদ্ধে ঢাকার বড় সংগ্রহ

আপডেট: 03:41:27 08/01/2019



img

সুবর্ণভূমি ডেস্ক : প্রথম ম্যাচে ফেভারিটের মতোই খেলেছিল ঢাকা ডায়নামাইটস। রাজশাহী কিংসের বিপক্ষে জিতেছিল ৮৩ রানের বিশাল ব্যবধানে। দ্বিতীয় ম্যাচে তাদের সামনে শক্ত প্রতিপক্ষ খুলনা টাইটানস। এই ম্যাচেও টসে হেরে ব্যাটিংয়ে নেমে ভালোই শুরু করে তারা। সে ধারাবাহিকতায় বিশাল সংগ্রহ গড়েছে সাবেক চ্যাম্পিয়নরা, করে ১৯২ রান।
আজ মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ঢাকার দুই ওপেনার হজরতউল্লাহ জাজাই ও সুনীল নারিন দলকে ভালো সূচনা এনে দেন। নারিন ১৪ বলে ১৯ রান করে সাজঘরে ফিরে গেলেও জাজাই দারুণ একটি ইনিংস খেলেন। করেন ৩৬ বলে ৫৭ রান। রনি তালুকদার করেন ২৮ রান।
শেষ দিকে কিয়েরন পোলার্ড ও আন্দ্রে রাসেল দুটি ঝড়ো ইনিংস খেলে দলের সংগ্রহটাকে বড় করে দেন। পোলার্ড ১৬ বলে ২৭ রান এবং রাসেল ২২ বলে ২৫ রান করেন।
খুলনার বোলার পল স্টার্লিং ও ডেভিড উইসি দুটি করে উইকেট নিয়ে ঢাকার বড় সংগ্রহের পথে খুব একটা বাধা হতে পারেননি।
এদিকে টানা দুই ম্যাচে টসে হেরে ব্যাটিংয়ে নামে ঢাকা। আগের ম্যাচেও রাজশাহী কিংসের বিপক্ষে প্রথমে ব্যাটিংয়ে নেমে বড় স্কোর গড়েছিল। সে ম্যাচে তারা করেছিল ১৮৯ রান। সে ধারাবাহিকতায় বড় ব্যবধানেও জিতেছিল তারা।
অবশ্য আগের ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হেরেছিল খুলনা টাইটানস। রংপুরের করা ১৬৯ রানের জবাবে খুলনার ইনিংস থেমে যায় ১৬১ রানে।
সূত্র : এনটিভি