খুলনায় এবার দিনদুপুরে যুবলীগ কর্মী খুন

আপডেট: 02:33:51 11/07/2017



img

খুলনা অফিস : খুলনায় ফের এক যুবলীগ কর্মী খুন হয়েছেন। আজ মঙ্গলবার বেলা সোয়া ১২টার দিকে একদল দুর্বৃত্ত জনসমক্ষে তাকে কুপিয়ে খুন করে পালিয়ে যায়।
এর আগে গত শনিবার ভোররাতে হারুনুর রশীদ সুমন নামে এক যুবলীগ কর্মীকে ধরে নিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। সুমন খুনে সন্দেহভাজনরাও একই সংগঠনের সঙ্গে যুক্ত।
আজ হত্যাকাণ্ডের শিকার যুবলীগ কর্মীর নাম সাইদুর রহমান হাওলাদার (২৫)। নগরীর জোড়াগেট এলাকায় চায়ের দোকানে বসে থাকা অবস্থায় তার ওপর হামলা হয়। মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধে তাকে খুন করা হয়েছে বলে সংশ্লিষ্টদের ধারণা।
পুলিশ জানায়, নিহত সাইদ জোড়াগেট এলাকায় একটি চায়ের দোকানে বসে ছিলেন। এসময় ৩-৪ দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পুলিশের ধারণা, মাদক কেনাবেচা নিয়ে শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, নিহত সাইদ নগরীর সাত নম্বর ঘাট এলাকার বাসিন্দা সেলিম হাওলাদারের ছেলে। মাদক সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান।
সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি বুলু বিশ্বাস বলেন, ‘সাইদকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা কুপিয়ে হত্যা করেছে। সে যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।’

আরও পড়ুন