খুলনায় বাংলাভিশনের ‘লোকজ সাজ’ প্রতিযোগিতা

আপডেট: 02:30:00 31/03/2018



img

খুলনা অফিস : জনপ্রিয় টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের যুগপূর্তি উপলক্ষে শনিবার সকাল দশটায় শহীদ হাদিস পার্ক থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি পিকচার প্যালেস ও থানার মোড় হয়ে শহীদ হাদিস পার্ক এসে শেষ হয়।
পরে বাংলাভিশনের ১৩ বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়। খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক, সিটি মেয়র মো. মনিরুজ্জামান মনি, কেএমপির অতিরিক্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, জেলা যুবদল সভাপতি শামীম কবির, জেলা ছাত্রদল সভাপতি মান্নান মিস্ত্রী, যুবদল নেতা এসএমএ কাফী সখা ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেন।
পরে শহীদ হাদিস পার্কে ‘লোকজ ঐতিহ্যে সাজ’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শিশু থেকে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ নেয়। এতে প্রথম হয়েছে মো. ইয়াছিন শরীফ ও ইউসুফ আলী শরীফ সহোদর; দ্বিতীয় তাজবিন আহমেদ সাহিল ও তৃতীয় হয়েছে হুরাইয়া রাইয়ানা খান।
প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি মেয়র মো. মনিরুজ্জামান মনি ও বাংলাভিশনের খুলনা ব্যুরো প্রধান আতিয়ার পারভেজ।