খুলনায় বিবাহমেলা শুরু, চলবে ১২ মার্চ পর্যন্ত

আপডেট: 08:40:08 09/03/2018



img

খুলনা অফিস : খুলনায় তৃতীয়বারের মতো শুরু হলো চার দিনব্যাপী ‘বিবাহমেলা’।
বেসরকারি ফটোগ্রাফি হাউজ পার্পেল বার্ড ও ইভেন্ট ম্যানেজমেন্ট হাউজ আর্টিসম ব্যতিক্রমী এ মেলার আয়োজক।
শুক্রবার খুলনা নগরীর অভিজাত হোটেল ক্যাসেল সালামের গ্রান্ড বল রুমে মেলা উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন দৈনিক খুলনাঞ্চলের সম্পাদক মিজানুর রহমান মিল্টন, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, পার্পেল বার্ডের পরিচালক সনেট ফয়সাল, পরিচালক নূর এ নেওয়াজ শুভ প্রমুখ।
ব্যতিক্রমী এ মেলা চলবে ১২ মার্চ পর্যন্ত। প্রতিদিন বিকেল তিনটা থেকে রাত নয়টা পর্যন্ত মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।
মেলায় বিবাহ অনুষ্ঠানের ফটোগ্রাফি, সিনেমাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজের চিত্র ও বর্ণনা উপস্থাপন করা হবে। মেলা চলাকালে ফ্রি ও ডিসকাউন্টের বিভিন্ন সুবিধা রয়েছে বুকিং ও আগতদের জন্য।
এবারের মেলায় বিশেষ আকর্ষণ থাকবে পার্পেল বার্ড ইএম আইই সুবিধা। যাতে করে দশ হাজার টাকার ওপর সেবা গ্রহণ করলে গ্রাহকরা তিন, ছয়, নয় ও ‘২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবেন। মেলা চলাকালে যে কোনো সময় পার্পেল বার্ড ও আর্টিজমের গ্রাহকরা সেবা গ্রহণ করলে পাবেন ১৫% ডিসকাউন্ট।
বিবাহমেলার আহ্বায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান বলেন, ‘‘পারপেল বার্ড এবং আর্টিসমের যাত্রা শুরু হয় ২০১৩ সালে। খুলনায় প্রথম ফটোগ্রাফি ও ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম হিসেবে এই দুটি প্রতিষ্ঠান আত্মপ্রকাশ করে। আমাদের এ কাজকে সবার সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয়বারের মতো ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ শুরু করেছি।’’
বিবাহমেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ বলেন, ‘মেলায় পার্পেল বার্ডের পক্ষ থেকে বিবাহের জমকালো ছবির প্রর্দশনী, আর্টিসমের পক্ষ থেকে বিবাহের বিভিন্ন সাজসজ্জা এবং স্টেজের প্রদর্শনী, পার্পেল বার্ডের বিভিন্ন উপহার সামগ্রীর গিফট শপ, মেলা চলাকালে গ্রাহকরা কোনো সেবা গ্রহণ করলে ডিসকাউন্ট পাবেন।’