খুলনায় ৩১ লাখ টাকার ইয়াবাসহ আটক ২

আপডেট: 03:03:00 02/07/2018



img
img

খুলনা অফিস : নগরীতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেল পৃথক অভিযান চালিয়ে ৩১ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
আটক দুইজন হলেন, মিলন মল্লিক (৩৬) ও সুরমা বেগম (২০)।
আটক মহিলার স্বামী ইয়াবা ব্যবসার কথিত মূল হোতা ইজিবাইকচালক সেলিম গাজী (২৮) অভিযানের টের পেয়ে পালিয়ে যান। তিনি দীর্ঘদিন ধরে ইজিবাইক চালানোর আড়ালে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ব্যবসা পরিচালনা করছিলেন বলে অভিযোগ।
অভিযানকালে সাত হাজার ৬১০ পিস ইয়াবা জব্দ করা হয়।
রোববার সন্ধ্যায় নগরীর মুন্সীপাড়া ও লবণচরা থানার দারোগা লিজ রায়পাড়া রোড এলাকায় পৃথক অভিযান দুটি চালানো হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, সংস্থার উপ-পরিচালক মো. রাশেদুজ্জামানের তত্ত¡াবধায়নে ‘ক’ সার্কেলের পরিদর্শক হাওলাদার সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি টিম রোববার বিকেলে নগরীর মুন্সীপাড়া তৃতীয় গলিতে অভিযান চালায়। এ সময় মিলন মল্লিককে ১১০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটক মিলন মল্লিক নগরীর এক নম্বর কাস্টম ঘাট এলাকার বাসিন্দা মৃত কদম আলী মল্লিকের ছেলে।
এরপর তার স্বীকারোক্তি মোতাবেক রাত সাড়ে আটটার দিকে নগরীর লবণচরা থানার দারোগা লিজ এলাকার রায়পাড়া রোডে জনৈক মিন্নার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক সেলিম গাজীর ঘরে তল্লাশি চালিয়ে সাত হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক করা হয় সেলিম গাজীর স্ত্রী সুরমা বেগমকে।
পলাতক সেলিম গাজী রূপসা উপজেলা রহিমনগর এলাকার বাসিন্দা মৃত মান্নান গাজীর ছেলে।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান জানান, সেলিম গাজী ইজিবাইক চালানোর আড়ালে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিলেন। তিনি ইয়াবার পাইকারি বিক্রেতা।

আরও পড়ুন