গঞ্জেরাজের মালিক ফের গ্রেফতার

আপডেট: 03:20:35 13/09/2018



img

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড় এলাকায় মা রিনা খাতুনসহ শিশু আকিফাকে ধাক্কা দেওয়ার আলোচিত ঘটনার প্রধান আসামি গঞ্জেরাজ পরিবহনের চালক মহিত মিয়া ওরফে খোকনকে (৩৫) ফরিদপুর থেকে ফের গ্রেফতার করেছে র‌্যাব-১২।
বুধবার রাতে কুষ্টিয়া র‌্যাব-১২ এর একটি দল তাকে গ্রেফতার করে। এই তথ্য নিশ্চিত করে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছেন, আজই প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।
গত ২৮ আগস্ট কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে ‘ফয়সাল গঞ্জেরাজ’ নামের বাসটি ওই শিশুসহ তার মাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে আকিফা গুরুতর আহত হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।
২৯ আগস্ট রাতে শিশু আকিফার বাবা হারুন অর রশিদ কুষ্টিয়া মডেল থানায় বাস চালক, হেলপার ও মালিকের বিরুদ্ধে মামলা করেন।
এই মামলায় ফরিদপুর র‌্যাব গত রোববার বাসের মালিক জয়নাল আবেদীনকে ফরিদপুর থেকে গ্রেফতার করে কুষ্টিয়া সদর থানায় সোপর্দ করে। পুলিশ গ্রেফতার জয়নালকে সোমবার সকালে কুষ্টিয়ার সিনিয়র বিচারিক হাকিম আদালতে পাঠায়। একই দিন বাসের চালক খোকন ওই আদালতে আত্মসমর্পণ করেন। বিচারক এম এম মোর্শেদ দুই জনেরই জামিন মঞ্জুর করেন। পরের দিন মঙ্গলবার আবার একই আদালত দুজনেরই জামিন বাতিল করে গ্রেফতারি পারোয়ানা জারি করেন এবং এই দুর্ঘটনার মামলাটি হত্যা মামলা হিসেবে গ্রহণের নির্দেশ দেন।

আরও পড়ুন