চার পুলিশকে আহত করে আসামি ছিনতাই

আপডেট: 02:36:44 08/09/2017



img

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনিতে পুলিশের হাত থেকে এক আসামিকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। এ সময় তাদের হামলায় আহত হন পুলিশের একজন এসআইসহ চার সদস্য।
শুক্রবার সকালে এ ঘটনা ঘটে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের তালতলা গ্রামে। ছিনতাই হওয়া আসামির নাম রফিকুল ইসলাম বুলি। তিনি প্রতাপনগর ইউনিয়ন পরিষদের একজন সদস্য ও ইউনিয়ন যুবদলের সভাপতি।
স্থানীয়রা জানান, এসআই নয়ন চৌধুরীর নেতৃত্বে পুলিশের চার সদস্য রফিকুল ইসলাম বুলিকে তার বাড়ি কুড়িকাহনিয়া থেকে গ্রেফতার করে । তাকে তালতলা বাজার পর্যন্ত নিয়ে আসতেই অনুসারীরা তাদের ওপর বাঁশের লাঠি, লোহার রড এবং ইটপাটকেল নিয়ে হামলা করে বুলিকে ছিনিয়ে নেয়। বুলি নিজেও পুলিশকে মারধর করেন।
তবে উপপরিদর্শক (এসআই ) নয়ন চৌধুরী জানান, একাধিক মামলার আসামি রফিকুল ইসলাম বুলিকে গ্রেফতারের জন্য তারা তালতলা বাজারে আসেন। গ্রেফতারের আগেই তাদের ওপর হামলা করে বুলির লোকজন। এতে তিনি নিজে, এএসআই তুহিন, কনস্টেবল জাহাঙ্গির ও কনস্টেবল মুস্তাফিজ আহত হন।
এদিকে পুলিশকে মারপিট করে আসামি ছিনতাইয়ের খবর পেয়ে কালিগঞ্জ সার্কেলের এএসপি মীর্জা সালাহউদ্দিন ও আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা জানান, পালিয়ে যাওয়া আসামি রফিকুল ইসলাম বুলিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরও পড়ুন