চিতলমারীতে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

আপডেট: 01:59:27 10/10/2018



img

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারীতে শাহিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার বেলা ১২টার দিকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সোমবার রাতে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। জমি সংক্রান্ত বিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে পুলিশ প্রথমিকভাবে ধারণা করছে। তবে পুলিশ এই ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি।
নিহত শাহিদা বেগম চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের স্ত্রী।
পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে চিতলমারী থানার ওসি অনুকূলচন্দ্র সরকার দুপুরে বলেন, চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামের হেকমত শিকদারের পৈত্রিক জমি নিয়ে তার সন্তানদের এবং ছোট ভাই আকরাম শিকদারের মধ্যে বিরোধ রয়েছে। জমির ভাগবাটোয়ারা নিয়ে আদালতে তাদের বেশ কয়েকটি মামলাও চলছে। জমি সংক্রান্ত বিরোধ নিয়ে হেকমতের সন্তান ও ভাইয়ের সঙ্গে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। সেই বিরোধের জের ধরে সোমবার রাতের কোনো এক সময়ে পরিবারের সদস্যরা শাহিদাকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
নিহতদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনো কাউকে আটক করা যায়নি।

আরও পড়ুন