চুয়াডাঙ্গায় ইয়াবা ফেনসিডিল উদ্ধার

আপডেট: 08:49:14 11/01/2017



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে জেলার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল উদ্ধার করেছে। বুধবার ভোরে এ সব ইয়াবা ও ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক মোহাম্মদ আমির মজিদ জানান, জেলার দামুড়হুদা উপজেলার মুন্সীপুর বিওপির টহল কমান্ডার সুবেদার জাহাঙ্গীর আলমসহ একদল বিজিবি সদস্য গোপনে খবর পেয়ে ভারত সীমান্তবর্তী কুতুবপুর গ্রামের ঈদগাহে ওত পেতে ছিলেন। এদিন ভোরের দিকে একব্যক্তি হাতে একটি ব্যাগ নিয়ে ভারত থেকে বাংলাদেশের দিকে আসছিলেন। বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করলে তিনি ব্যাগটি ফেলে পালিয়ে যান। টহল দল ব্যাগটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে তল্লাশি করলে ভেতরে দুই হাজার ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
এদিন সকাল ৬টার দিকে দামুড়হুদার নিমতলা বিওপির টহল কমান্ডার হাবিলদার মঞ্জুর হোসেনসহ বিজিবির একদল সদস্য অভিযান চালিয়ে একই উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাঠ থেকে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
এর আগে ভোর রাত ৪টার দিকে সুলতানপুর বিওপির টহল কমান্ডার নায়েক বীরেন্দ্রনাথসহ একদল বিজিবি সদস্য অভিযান চালিয়ে দামুড়হুদার ঝাঁঝাডাঙ্গা গ্রামের বাবলাতলা মাঠ থেকে ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
উদ্ধার করা ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হয়েছে বলে জানান বিজিবি কর্মকর্তারা।

আরও পড়ুন