চুয়াডাঙ্গায় ট্রাকের ধাক্কায় একই পরিবারের হতাহত ৪

আপডেট: 08:51:11 23/12/2016



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুরের শেখপাড়ায় পাথরবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হতাহত হয়েছেন ৪ জন।
শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের মোকাম আলীর ছেলে শাহেব আলী (২০) ও জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়ার আব্দুর রাজ্জাকের মেয়ে ও দামুড়হুদা উপজেলা শহরের দশমীপাড়ার জাকিরের স্ত্রী নাসরীন (৩০), নিহত নাসরিনের ছেলে নিবিড় (৭) মাস। এ সময় মারাত্মক আহত হন জীবননগর উপজেলার আব্দুর রাজ্জাকের ছেলে নিহত নাসরীনের ভাই ও সদ্য নৌবাহিনীতে চাকরি পাওয়া জাহিদ (২০)। 
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল খালেক প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জানান, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা শহরের দশমীপাড়ার জাকির হোসেনের শ্যালক শাহেব আলী তার খালাতো বোন নাসরীন ও ছেলে নিবিড় এবং ভাই জাহিদকে নিয়ে মোটরসাইকেলে (মেহেরপুর- ল-১১-০০৭৫) চেপে আন্দুলবাড়ীয়া যাচ্ছিলেন। তারা জয়রামপুর শেখপাড়ায় পৌঁছালে দর্শনার দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাক ( ঢাকামেট্রো-ট-১৮-৯৫১০)  তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ সময় জাহিদ মারাত্মক আহত হন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছে।
হতাহতদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন