চুয়াডাঙ্গায় দুই করিমনের সংঘর্ষে নিহত ১ আহত ৪

আপডেট: 07:52:06 04/12/2016



চুয়াডাঙ্গা প্রতিনিধি : জেলার জীবননগর উপজেলার গোয়ালপাড়া মোল্লা ইটভাটার সামনে দ্রুতগামী দুটি যাত্রীবাহী করিমনের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হয়েছেন। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে জীবননগর থানার পুলিশ উপ-পরিদর্শক নাহিরুল ইসলাম জানান, দুর্ঘটনার সময় করিমন থেকে ছিটকে রাস্তার উপরে পড়ে সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের আব্দুল কাশেমের স্ত্রী ভেদী খাতুন (৫৫) নিহত হন। আহত হন আরো তিনজন। তাদের জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরো জানান, সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া থেকে জীবননগরের দিকে আশা ইনজিনচালিত অবৈধ দুই করিমনের সঙ্গে মোল্লা ইটভাটার সামনে সংঘর্ষ হয়। এতে পাঁচজন হতাহত হন।
আহতরা হলেন করিমন চালক হরিহরনগর গ্রামের কাশেমের ছেলে টেনা বিশ্বাস (২৮), মেদনীপুর গ্রামের ওয়াজ নবীর ছেলে রিপন (৩০), যাত্রী মেদনীপুর গ্রামের ওয়াজনবীর মেয়ে সামছুন্নাহার (৫৫) এবং হরিহরনগর গ্রামের সোনা বিশ্বাস (৫৫)। এদের আহত অবস্থায় স্থানীয়রা জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রফিকুল ইসলাম জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই একজন মারা যান। অন্যরা চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন