চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় দুই ভাইসহ নিহত ৩

আপডেট: 09:37:51 13/12/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে আলমডাঙ্গা উপজেলার কুলপালায় ট্রাক ও শ্যালো ইনজিনচালিত যানের মুখোমুখি সংঘর্ষে দুইভাইসহ তিনজন নিহত হয়েছেন।
দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে।
নিহতরা হলেন, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে শ্যালো ইনজিনচালিত যানের চালক লিটন (২৫) এবং চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আকুল ড্রাইভারের দুই ছেলে রাকিব (২১) ও সাকিব (১৩)।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার কানাইলাল সরকার জানান, পীরপুর গ্রামের আলী হোসেনের ছেলে শ্যালো ইনজিনচালিত যানবাহনের চালক লিটন (২৫) চালের বস্তা বোঝাই করে গ্রামে গ্রামে বিক্রি করার জন্য মেহেরপুরের দিকে যাচ্ছিলেন। কুলপাল এলাকায় শ্যালো ইনজিনচালিত যানের সঙ্গে মেহেরপুরের দিক থেকে আসা চুয়াডাঙ্গাগামী (ঢাকা মেট্রো ট ২০-২৮৬৮) ট্রাকটির সংঘর্ষ হয়। ওই সময় লিটন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনা ঘটিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশে যাত্রীবাহী বাসের অপেক্ষায় থাকা দুইভাই রাকিব ও সাকিবের ওপর উঠে যায়। এরপর ট্রাকের চালক ও তার সহযোগী পালিয়ে যায়।
দুর্ঘটনাস্থল থেকে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি ইউনিট গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে উদ্ধার করে সদর হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এদিকে, স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ ট্রাকটি আটক করে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান এডিশনাল এসপি কানাইলাল।

আরও পড়ুন