চুয়াডাঙ্গায় ‘সম্পাদক পরিষদ’ গঠিত

আপডেট: 06:54:30 26/10/2018



img

চুয়াডাঙ্গা প্রতিনিধি : সংবাদপত্রের স্বার্থ সংরক্ষণ, মানোন্নয়ন, সর্বোপরি চুয়াডাঙ্গা জেলার সার্বিক উন্নয়নে অবদান রাখতে ‘সম্পাদক পরিষদ’ গঠিত হয়।
শুক্রবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত জেলা থেকে প্রকাশিত সব দৈনিক পত্রিকার সম্পাদকের উপস্থিতিতে দৈনিক পশ্চিমাঞ্চল সম্পাদক আজাদ মালিতাকে আহ্বায়ক ও দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিনকে সদস্য সচিব করে চুয়াডাঙ্গায় সম্পাদক পরিষদ গঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন। নবগঠিত কমিটির সদস্যরা হলেন, দৈনিক আকাশ খবর সম্পাদক অ্যাডভোকেট তছিরুল আলম মালিক ডিউক, দৈনিক সময়ের সমীকরণ সম্পাদক শরীফুজ্জামান শরীফ, দৈনিক চুয়াডাঙ্গা সম্পাদক শেখ আব্দুল আজিজ, দৈনিক সকালের খোঁজখবরের ভারপ্রাপ্ত সম্পাদক কামাল উদ্দিন আহম্মেদ সান্টু ও দৈনিক আমাদের সংবাদ সম্পাদক রুহুল আমিন রতন।
সভায় নবগঠিত সম্পাদক পরিষদের গঠনতন্ত্র প্রণয়নের লক্ষ্যে অ্যাডভোকেট তছিরুল আলম মালিক ডিউককে আহ্বায়ক করে পাঁচ সদস্যবিশিষ্ট গঠনতন্ত্র প্রণয়ন উপ-কমিটি গঠন করা হয়। উপ-কমিটির অন্যা সদস্যরা হলেন, শরীফুজ্জামান শরীফ ও শেখ আব্দুল আজিজ।
বৈঠক শেষে নবগঠিত সম্পাদক পরিষদের সদস্য সচিব সরদার আল আমিন দুপুরেই চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে ‘সম্পাদক পরিষদ’ গঠনের বিষয়টি তুলে ধরেন।

আরও পড়ুন